Bangla Love Sms - বাংলা কষ্টের এস এম এস - BANGLA POETRY

Bangla Love Sms - বাংলা কষ্টের এস এম এস


Bangla Sms  bondhura aajge amara aschi apnar jonno koyeti bangla love sms niye. Asha kori apnake bhalo lagbe

আমি চাইনি তুমি কখনো কষ্ট পাও, আমি চেয়েছি তুমি সুখী হও, তাইতো কোনো অভিযোগ করিনি অকারণে চলে গেছো বলে, আমি চাই আমার ভালবাসার মানুষটি সুখে থাকুক যেইখানেই থাকুক, কারণ ভালোবাসা মানে তো সুখের নীড়, তাই আমার ভালোবাসা আমাকে যতই কষ্ট দিক, আমি চাই তার বিনিময় যেন সেই সুখে থাকে, আর তার সুখই আমার সুখ ।


আমি কষ্টের স্মৃতি নিয়ে, করি বসবাস ... আমায় নিয়ে কখনো, করোনা উপহাস ... আমার জীবনটা হল, একটা দুঃখের ইতিহাস ... এটাই আমার ভাগ্যের, নির্মম পরিহাস ।


মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি..!!


তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস। অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে । কখনো যদি চোখের পাতা, ভিজে যায় জ্বলে, বুজতে পারবি পাঁজর ভাঙ্গার, কষ্ট কাকে বলে..!!


তুমি যখন তোমার শাড়ি সাজিয়ে রাখো আলনাতে, আমি তখন দু’চোখ মেলে তাকিয়ে থাকি জানলাতে। আকাশ দেখি, বৃষ্টি দেখি, দেখি আমার চোখের জল, নিয়ে দূরের আকাশ পথে যাচ্ছে উড়ে মেঘের দল।


কেউ দুঃখ পেয়ে সুখী,, কেউ দুঃখ দিয়ে সুখী,, কেউ হাসতে পেরে সুখী,, কেউ বেশি বেশি কথা বলে সুখী,, কেউ কথা গুলা নিরবে শুনে সুখী,, তবে কেউই প্রকৃত সুখী না, কিন্তু অভিনয়ে সবাই সুখী..!!

মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি,, যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতোটা ভালোবাসি.. আর আমি বুঝতে পারি, তুমি আমাকে কতোটা ঘৃণা করো..!!

ভুলে যদি যাও আমায়,, করবো নাকো বারণ.. আমায় কেন রাখবে মনে,, আছে কি কোনো কারণ.. তবুও যদি পড়ে মনে,, আমায় একটি বার.. মন থেকে কাছে ডেকো,, ফিরে আসবো আবার..!!


সেই রাতের আকাশের মাঝে ছিল না তো চাঁদ,, ছিলে না তুমি পাশে,, ছিল বিষন্ন সে রাত! আমি কেঁদেছি তোমাকে ভেবে,, তুমি ফিরে এলে না,, আকাশের কান্না ভেজা বৃষ্টি তবু থামলো না!

কষ্ট বুকে চেপে একলা থাকি,, কান্নার নোনাজল অধরে মাখি,, লাভ কি বৃথা মনে কষ্ট চেপে,, আয় না ফিরে তুই আমারি বুকে..!!
Load Comments

Subscribe Our Newsletter

Notifications

Disqus Logo